Rabu, 12 Februari 2014

Obat Jerawat Pria Ampuh Alami dan Aman di Toko Online

Obat Jerawat Pria Ampuh Alami dan Aman di Toko Online ব্রণ হিসেবে যেমন জিনিস এড়াতে করার জন্য, প্রায় প্রতিটি মহিলার বিভিন্ন প্রচেষ্টা করেছে. ব্যবহার করে দেখুন অনেক হত যে কোনো যাও শোধক , অবসর - বিনোদন , ভেষজ ঔষধ শুরু করুন. কিন্তু ফলাফল ? একগুঁয়ে ব্রণ scars এখনও উত্থান এবং ছেড়ে চলতে.

আপনি কাজ করতে পারবেন ব্যবহার ব্রণ চিকিত্সার পদ্ধতি জন্য জন্য, পদ্ধতি জিনিস ভদ্রমহোদয় কিছু পূরণ করতে সক্ষম হতে হবে. যে , তেল উৎপাদন হ্রাস ত্বক পুনর্জন্ম দ্রুত গাড়ী চালানোর আপ , ব্যাকটেরিয়া সংক্রমণ যুদ্ধ এবং প্রদাহ হ্রাস করতে সক্ষম. কারণ প্রায়ই টেলিভিশনে বিক্রি হয় যে চিকিত্সার সবচেয়ে পদ্ধতি দ্বারা পূরণ করা ব্যর্থ যারা ​​এই অঞ্চলে .

ওয়েল, অশ্লীল চিকিত্সা পদ্ধতি হল যে চাহিদা সবচেয়ে লেজার বা হালকা থেরাপি ব্যবহার এখন হয় . এই এক থেরাপি বাইরের চামড়া hurting ছাড়া , মুখে তেল হ্রাস , তেল গ্রন্থি ক্ষতি চামড়ার ভেতরে আলোকজ্জ্বল করে কাজ করে.

এই লেজার থেরাপি লক্ষ্য ব্রণ meradangnya কারণ ব্যাকটেরিয়া হত্যা করা হয়. বস্তুত mayoclinic.com অনুযায়ী , এই থেরাপি চামড়ার টেক্সচার মান উন্নত এবং এমনকি আপনি মহিলাদের সঙ্গ জানি scars বা ব্রণ scars সরাতে পারেন.

তবে, লেজার থেরাপি আসলে এটা এত ঝুঁকিপূর্ণ ছিল , এই থেরাপি শুধুমাত্র ঔষধ সংবেদনশীল ত্বক বা এলার্জি জন্য স্বাভাবিক ব্রণ চিকিত্সা না ভোগ করা যাবে রোগীকে করা বাঞ্ছনীয় , আপনি জানেন নিরীহ ভদ্রমহোদয় নয়.

এই থেরাপি Ya ভদ্রমহোদয় জানি মজা হবে মনে করি না. নেই অস্বস্তি যারা ​​অভিযোগ থেরাপি রোগীদের একটি বিট . বস্তুত এই ভয়ানক আলো থেরাপি, একটি রোদে পোড়া থেকে বাঁচার মতো পোড়া যে ত্বকের পার্শ্বপ্রতিক্রিয়া দ্বারা সেখানে ক্ষতিগ্রস্ত হয়.

Tidak ada komentar:

Posting Komentar